শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১   বৈশাখ ৯ ১৪২৮   ১১ রমজান ১৪৪২

পরিক্ষামূলক প্রচার

৬৩২

গোদাগাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

প্রতীক ছবি

প্রতীক ছবি

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার এক ওয়ার্ড কাউন্সিলরের বাড়িতে স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগের ঘটনায় কাউন্সিলরের ছেলেসহ তিন স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলো- রাজশাহীর গোদাগাড়ীর শ্রীমান্তপুর এলাকার বাসিন্দা ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলামের ছেলে ওসমান গণি (১৬) একই গ্রামের খন্দকার মো. ওবাইদুল হকের ছেলে রিদুয়ান আলী খন্দকার ওরফে মোস্তাকিম (১৬) ও  জোদগেমাইদাস এলাকার মোস্তফার ছেলে তারেক (১৭)। তারা সবাই গোদাগাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে, নির্যাতিত ওই স্কুলছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।  বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে সোমবার (০৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে পৌর সভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে ওই বাড়িতেই তাকে ধর্ষণ করা হয়।

এদিকে ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে বলে পুলিশ জানায়।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে। এছাড়া ভিকটিমের  ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান ইউনিভার্সাল২৪নিউজকে জানান,   রিদুয়ান আলী খন্দকার ওরফে মোস্তকিমের সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। তাকে নিয়ে মোস্তাকিম তার বন্ধু কাউন্সিলরের ছেলে ওসমানের বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতেই ধর্ষণের ঘটনা ঘটায় তারা।


 

এই বিভাগের আরো খবর