রোববার   ১৭ জানুয়ারি ২০২১   মাঘ ৪ ১৪২৭   ০৩ জমাদিউস সানি ১৪৪২

পরিক্ষামূলক প্রচার

৪৬৪

গোবিন্দগঞ্জে মাদক বহনকারী ট্রাকসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাক তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে বিষয়টি সত্যাতা নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান।  

মাদক কারবারিরা হলেন- ইয়াকুব আলী (২৮) দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পাকুরিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে এবং ট্রাকের চালক দীন ইসলাম (৩২) ঢাকা জেলার সাভার উপজেলার হরিণ ধারা গ্রামের বাদশা মিয়ার ছেলে। অপরজন আশরাফুল শাহ (২১) রাজশাহী জেলার বাঘমারা উপজেলার তালঘরিয়া গ্রামের শহীদুল শাহর ছেলে।

ওসি জানান, মিথিলা এন্টারপ্রাইজের  (ঢাকা মেট্রো -ট ১৫-৫৫৪৮) একটি ট্রাক হিলি থেকে ফেনসিডিল নিয়ে ঢাকায় যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে থানার সামনে ট্রাকটি আসলে তল্লাশি চালিয়ে ট্রাকের কেবিনে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৫০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

ওসি আরও জানান, এই চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে ট্রাকে অন্যান্য মালামালের আড়ালে ফেনসিডিল বহন করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য একলাখ ৫০ হাজার টাকা। 

এদিকে দ্বীন ইসলামের বিরুদ্ধে ঢাকার আদালতে একটি মাদক মামলা বিচারাধীন রয়েছে এবং ইয়াকুব আলী পেশাদার মাদক ব্যবসায়ী বলে উল্লেখ করেন ওসি।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর