শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৯ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

পরিক্ষামূলক প্রচার

৪৭৯

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নারী মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় আজ রোববার (৫ জানুয়ারি) ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক নারী মাদক কারবারি নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

নিহত নারী হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুর সালামের স্ত্রী ছমুদা বেগম বলে সনাক্ত করা হয়। পুলিশ জানায় সে সক্রিয় মাদক কারবারী এবং একাধিক মামলার আসামি ছিল।

আহত পুলিশ সদস্যরা হলেন, টেকনাফ থানার উপ-পরিদর্শক আরিফুর রহমান, কনেস্টেবল রুবেল, রাসেল ও হাবিব।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ভোরে একদল পুলিশ টেকনাফের খারাংখালী লবণের মাঠ দিয়ে ইয়াবা পাচারের খবর পেয়ে সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে পুলিশ সদস্যরা আহত হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নারী মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মাদক ব্যবসায়ী ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এই বিভাগের আরো খবর