শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৮ জমাদিউস সানি ১৪৪২

পরিক্ষামূলক প্রচার

৩৫৭

পদত্যাগ করলেন ফজলে নূর তাপস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সংসদ সদ্যস ঢাকা-১০ আসন থেকে পদত্যাগ করেছেন ব্যারিস্টার ফজলে নূর তাপস। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপদে লড়তেই পদত্যাগপত্র জমা দেন তিনি। 

আজ রবিবার (২৯ ডিসেম্বর) নৌকার প্রার্থিতা নিশ্চিত হওয়ার পর দুপুরে স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দেন ঢাকা-১০ আসন থেকে নির্বাচিত এই সংসদ সদস্য।

ব্যারিস্টার তাপসের প্রেস সচিব তারেক শিকদার বিষয়টি দেশ রূপান্তরকে নিশ্চিত করেছেন।

স্পিকার দপ্তর জানিয়েছে, ব্যারিস্টার তাপস নিজে এসে দুপুর দেড়টায় পদত্যাগপত্র জমা দিয়েছেন এবং তা গ্রহণ করা হয়েছে।

এর আগে দুপুর ১২টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ঢাকা দক্ষিণে ব্যারিস্টার তাপসকে মেয়রপদে ক্ষমতাসীন দলের প্রার্থী হিসেবে ঘোষণা দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দক্ষিণের বর্তমান মেয়র সাঈদ খোকন মনোনয়ন পাওয়ার আশার কথা জানালেও তাপসকেই চূড়ান্ত করল আওয়ামী লীগ। ডেঙ্গু প্রতিরোধ নিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন এই মেয়র।

মনোনয়ন পেয়ে ব্যারিস্টার তাপস বলেন, নির্বাচিত হলে পুরান ঢাকার উন্নয়নে ৩০ বছর মেয়াদি পরিকল্পনা গ্রহণ করব। দক্ষিণ সিটিকে অপরূপ রূপে প্রস্ফুটিত করে তুলতে কাজ করব। ২০৪১ সাল সামনে রেখে একটি উন্নত রাজধানী উপহার দিতে চাই।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এলাকার জনগণ আমার ওপর যেভাবে আস্থা রেখেছেন, ভালোবেসেছেন, ঢাকা দক্ষিণ সিটির অধীন সকল জনগণও যেন আমার ওপর আস্থা রাখেন।


 

 

এই বিভাগের আরো খবর