রোববার   ১৭ জানুয়ারি ২০২১   মাঘ ৪ ১৪২৭   ০৩ জমাদিউস সানি ১৪৪২

পরিক্ষামূলক প্রচার

৬২০

বংশালে ফেনসিডিল বহনকারী ট্রাকসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর বংশাল থানা এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ বাবু ওরফে বাবর আলী গাজী (২৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা দক্ষিণ বিভাগ। 

এসময় ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও ৪১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  

গোয়েন্দা দক্ষিণ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), সাংবাদিকদের জানান, ট্রাকে করে মাদক ব্যবসায়ী ঢাকায় ফেন্সিডিল নিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে বংশাল থানা এলাকায় অবস্থান নেয় ডিবির টিম। অবস্থানকালে (১১ জানুয়ারি) ১০ টায় বংশাল থানার ৩৮ শহীদ  নজরুল ইসলাম স্মরণীতে একটি ট্রাককে সিগন্যাল দিয়ে দাঁড় করানো হয়। পুলিশের উপস্থিতি দেখে ট্রাকের চালক ও অন্য একজন পালিয়ে যায়। এসময় ট্রাকে গ্রেফতারকৃত আহমাদুল্লাহ অবস্থান করছিল। ট্রাকটি তল্লাশি করে ৪১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, গ্রেফতারকৃত আহমাদুল্লাহ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে তার অন্যান্য সহযোগিদের সহায়তায় সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে বিক্রির জন্য ঢাকা নিয়ে আসেন। মাদক সংক্রান্তে তার বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও ও সাতক্ষীরা কালিগঞ্জ থানায় মামলা রয়েছে।

উক্ত ঘটনায় বংশাল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।


 

এই বিভাগের আরো খবর